Home বৈশিষ্ট্যযুক্ত ঢাকা ১৯ আসনে স্বতন্ত্র প্রার্থীর ঘোষণা দিলেন, আওয়ামীলীগ নেতা মুহাম্মদ সাইফুল ইসলাম

ঢাকা ১৯ আসনে স্বতন্ত্র প্রার্থীর ঘোষণা দিলেন, আওয়ামীলীগ নেতা মুহাম্মদ সাইফুল ইসলাম

183
0

ইমরান তালুকদারঃ ঢাকা-১৯ আসনে স্বতন্ত্র প্রার্থীতা ঘোষণা করে সংবাদ সম্মেলন করেছেন, আশুলিয়া থানা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মুহাম্মদ সাইফুল ইসলাম। সোমবার (২৭ নভেম্বর) সন্ধ্যা ৬ টায় আশুলিয়ার পল্লীবিদ্যুত এলাকায় এ সংবাদ সম্মেলন করা হয়। সংবাদ সম্মেলন শেষে সমর্থকদের নিয়ে মিলাদ মাহফিলের আয়োজন করেন তিনি। মুহাম্মদ সাইফুল ইসলাম সাভারের ধামসোনা ইউনিয়নের চেয়ারম্যান ছিলেন। নির্বাচনে অংশ নেয়ার উদ্দেশ্যে তফসিল ঘোষণার আগেই তিনি চেয়ারম্যান পদ থেকে পদত্যাগ করেছিলেন। ঢাকা-১৯ আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী ছিলেন তিনি। পরে মনোনয়ন না পেয়ে স্বতন্ত্র ভাবে নির্বাচনে অংশ নেয়ার ঘোষণা দেন।

এসময় উপস্থিত ছিলেন আশুলিয়ার পাথালিয়া ইউপি চেয়ারম্যান পারভেজ দেওয়ান, ইয়ারপুর ইউপি চেয়ারম্যান শামীম আহমেদ ভুঁইয়া সুমন সহ বিভিন্ন পর্যায়ের আওয়ামী লীগ এবং এর অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা। এসময় সাভার আশুলিয়ার বিভিন্ন শ্রমিক সংগঠনের নেতারাও উপস্থিত ছিলেন।

স্বতন্ত্র প্রার্থী মুহাম্মদ সাইফুল ইসলাম বলেন, দলীয় নির্দেশনা মেনেই আমি স্বতন্ত্র ভাবে নির্বাচনে অংশ নিচ্ছি। দল থেকে আগেই নির্দেশনা আছে যে, চাইলে স্বতন্ত্রভাবে নির্বাচনে অংশ নেয়া যাবে। আমি সকলের কাছে দোয়া প্রার্থী।
উল্লেখ্য, ঢাকা-১৯ আসনে আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছেন, বর্তমান সাংসদ ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা এনামুর রহমান এনাম।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here