Home জেলার খবর কালিয়াকৈরে ছেলের হাতে বাবা খুন

কালিয়াকৈরে ছেলের হাতে বাবা খুন

76
0

নিউজ ডেস্কঃ
গাজীপুরের কালিয়াকৈরে ছেলের বাসায় বেড়াতে এসে ছেলের হাতেই  খুন হলেন বৃদ্ধ বাবা। নিহতের নাম মোঃমোজাফ্ফর হোসেন আনু(৬০)।গতকাল রবিবার(২৪ ডিসেম্বর) সন্ধ্যা সাড়ে সাতটার দিকে গাজীপুরের কালিয়াকৈর উপজেলার র্পূব চান্দরা মুন্সির টেক এলাকার শওকত হোসেনের ভাড়া বাড়ির তিন তলার কক্ষে এ ঘটনা ঘটে ।নিহত বৃদ্ধ হলেন, গাইবান্ধার গোবিন্দগজ্ঞ উপজেলার বেউর গ্রামের মৃত মফিজ উদ্দিনের ছেলে ।অভিযুক্ত হলেন, তারই সেজু ছেলে সোহেল রানা (২৭)। সে শওকত হোসেনের বাড়ির তিন তলায় ভাড়া থেকে স্থানীয় এপেক্স লেনজারী কারখানায় ডাইং সেকশনে চাকুরীর পাশাপাশী পড়াশোনা করেন।

স্থানীয়, নিহতের পরিবার ও পুলিশ সূত্রে জানা যায়, এ বাসায় ঘাতক সোহেল ও তার বড় বোন মিনি আক্তার ভাড়া থাকেন, দুই সপ্তাহ আগে পিতা মোজাফফর হোসেন ছেলের বাসায় বেড়াতে আসে । গতকাল সন্ধ্যা সাড়ে সাতটার দিকে সোহেল বাসায় এসে কক্ষের দরজা আটকিয়ে তার নিজ পিতাকে রড দিয়ে পিটিয়ে ও বটি দা নিয়ে এলোপাতারী কুপিয়ে আহত করে। এসময় আহত পিতার ডাক চিতকারে আসে পাশের লোকজন ছুটে আসলে ঘাতক সোহেল ঘটনাস্থলে থেকে পালিয়ে যায় ।এসময় সোহেলের বোন বাসায় ছিলেন না ।পরে স্থানীয়রা মুর্মুষ অবস্থায় ঐ বৃদ্ধকে উদ্ধার করে শেখ ফজিল্লাতুন্নেছা মুজিব মেমোরিয়াল কেপিজে বিশেষায়িত হাসাপাতালে নিলে সেখানকার কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে । এ ঘটনায় নিহতের মেজু ছেলে আপেল হোসেন বাদী হয়ে কালিয়াকৈর থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন ।

কালিয়াকৈর থানার ওসি(তদন্ত )সাব্বির রহমান জানান, লাশ উদ্ধার করে শহীদ তাজউদ্দিন আহমেদ মেডিকেল কলেজ হাসাপাতালের মর্গে পাঠানো হয়েছে । নিহতের ছেলে আপেল মিয়া বাদী হয়ে থানায় হত্যা মামলা দায়ের করেছেন । অভিযুক্তকে গ্রেফতারে চেষ্টা চলছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here