Home বৈশিষ্ট্যযুক্ত কালিয়াকৈরে উপজেলা নির্বাচনে জনসমর্থনে শীর্ষে রয়েছে সেলিম আজাদ

কালিয়াকৈরে উপজেলা নির্বাচনে জনসমর্থনে শীর্ষে রয়েছে সেলিম আজাদ

50
0

অনলাইন ডেস্কঃ

গাজীপুরের কালিয়াকৈরে আসন্ন  উপজেলা পরিষদ নির্বাচনে উপজেলা চেয়ারম্যান পদে জনসমর্থনের শীর্ষে রয়েছে  সেলিম আজাদ। তিনি গত উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান হিসেবে নির্বাচিত হয়ে সৎ ও নিষ্ঠার সাথে কাজ করে জনগনের পাশে দাঁড়িয়ে  তাদের মন জয় করে নিয়েছে। আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে মোটরসাইকেল প্রতিকে নির্বাচন করছেন তিনি। প্রচার প্রচারণা ও সমর্থনেও রয়েছে একধাপ এগিয়ে।
জান যায়, সেলিম আজাদ একজন সৎ  নির্ভীক  মাটি ও মানুষের নেতা।  তিনি সব সময় অসহায় গরীব ও খেটে খাওয়া মানুষের পাশে থেকে তাদের সেবা করেছেন। উপজেলার সকল সেবা ও উন্নয়নমূলক কার্যক্রমেই  রয়েছে তার বিচরণ। তিনি দল বল নির্বিশেষে সকল মানুষের পাশে দাঁড়িয়েছেন।  তিনি উপজেলার সকল মসজিদ, মাদ্রাসা, এতিমখানা, মন্দির, রাস্তাঘাটসহ সকল ধরনের সেবামূলক কার্যক্রমে অনুদান দিয়ে অংশগ্রহণ করেন।
মহসিন নামে এক ব্যক্তি বলেন, সেলিম আজাদ ভাই  খুব ভালো মানুষ,  তিনি আমাদের বিপদ-আপদে সবসময় পাশে থাকে,  তার মধ্যে কোন অহংকার নেই, তার মধ্যে ধনী গরিব কোন ভেদাভেদ নেই, সবাইকেই আপন মনে করে বুকে টেনে নেন। গরীব কৃষকের ধানও তিনি নিজ হাতে ও তার লোকজন নিয়ে কেটে দেন। তাই আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে তাকেই আমরা চেয়ারম্যান হিসেবে দেখতে চাই।
উপজেলা চেয়ারম্যান প্রার্থী জনাব মোঃ সেলিম আজাদ বলেন, আমি জনগণের পাশে থেকে তাদের সেবা করেই জীবন কাটাতে চাই, যতদিন বেঁচে আছি  জনগণের ভালবাসা নিয়েই বাঁচতে চাই। জনগণ আমাকে ভালোবেসে উপজেলা চেয়ারম্যান হিসেবে দেখতে চায় তাই আমিও চাই তাদের এই প্রত্যাশা পূরণ করে তাদের পাশে থাকতে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here