Home জেলার খবর কালিয়াকৈরে পৌর ছাত্রলীগের সা: সম্পাদক স্বাধীনের উদ্যোগে মাসব্যাপী ইফতার বিতরণ

কালিয়াকৈরে পৌর ছাত্রলীগের সা: সম্পাদক স্বাধীনের উদ্যোগে মাসব্যাপী ইফতার বিতরণ

52
0

অনলাইন ডেস্ক:
গাজীপুরের কালিয়াকৈর পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক স্বাধীন মাহমুদ দ্বীপের সৌজন্যে পবিত্র মাহে রমজান উপলক্ষে মাসব্যাপী দুঃস্থ, অসহায় ও পথচারী রোজাদারদের মাঝে ইফতার সামগ্রী বিতরণ কার্যক্রম করছে পৌর ছাত্রলীগের নেতাকর্মীরা।
মসজিদের ইমাম, এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গের উপস্থিতিতে বিশেষ দোয়ার মাধ্যমে ১ম রমজান থেকে কালিয়াকৈর পৌর এলাকার বিভিন্ন স্থানে এ কর্মসূচি পালন করা হচ্ছে। ইফতার হিসেবে প্রতিটি প্যাকেটে খেজুর, শশাসহ বিরিয়ানি ও পানি রয়েছে। সাধারণ সম্পাদক দ্বীপের মহতি উদ্যোগে নি:স্বার্থ ও নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন ছাত্রলীগের নেতাকর্মীরা। এতে অসহায় দরিদ্র খেটে খাওয়া রোজাদারেরা ভাল একটা ইফতার করার সুযোগ পাচ্ছে।
ওই ছাত্রলীগ নেতার ইফতার বিতরণ কর্মসূচিটি এলাকাবাসীর কাছে খুবই প্রশংসনীয় হয়েছে।
ছাত্রলীগের নেতাকর্মীরা বলেন, আমরা সর্বদা ভালো কাজের সঙ্গে থাকি। আমরা মাদকমুক্ত যুব সমাজ গড়তে কাজ করতে চাই। এই জন্য খেলাধুলা, সাংস্কৃতিক অনুষ্ঠান ও বই পড়াসহ সামাজিক বিভিন্ন মহৎ কাজের সঙ্গে আমরা জড়িত রয়েছি।
জলিল নামে এক পৌরসভার বাসিন্দা বলেন, এলাকার যুবকরা একটি মহৎ উদ্যোগ গ্রহণ করেছে। অনেক মানুষ আছে যারা সারাদিন রোজা থেকে অর্থের অভাবে ভালোভাবে ইফতার করতে পারছে না। অনেকেই পানি মুখে দিয়েই সামান্য কিছু খেয়ে থাকে। সেই ক্ষেত্রে ছাত্রলীগের সহযোগিতায় ইফতার বিতরণ কর্মসূচি খুবই প্রশংসনীয় উদ্যোগ।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here