Home খেলাধুলা আর্জেন্টিনা ম্যাচের আগে ইনজুরিতে জুনিয়র

আর্জেন্টিনা ম্যাচের আগে ইনজুরিতে জুনিয়র

96
0

নিউজ ডেস্কঃ

কাতার বিশ্বকাপে কোয়ার্টার ফাইনালে বিদায়ের পর এবারও স্বস্তিতে নেই সেলেসাওরা। ফার্নান্দো দিনিজের নেতৃত্বে শেষ তিন ম্যাচ তারা জয়হীন। পয়েন্ট টেবিলের পাঁচে নেমেছে নেইমার জুনিয়ররা। তাদের সামনে আছে যথাক্রমে আর্জেন্টিনা, কলম্বিয়া, উরুগুয়ে ও ভেনেজুয়েলা।

নেইমার চোটে পড়ায় ব্যাকফুটে থাকা ব্রাজিল আগেই অনেকটা‘ পিছিয়েছে। চোটের জন্য ইতোমধ্যে পায়ে অস্ত্রোপচারও করেছেন তিনি। যার ফলে আগামীর বছর কোপা আমেরিকায় খেলা বিষয়ে সংশয়ে নেইমার। আর্জেন্টিনা ম্যাচের আগে ভিনিসিয়ুসের চোট দলটির জন্য আরও দুর্ভাগ্যের। কলম্বিয়ার বিপক্ষে সর্বশেষ ম্যাচে তিনি ইনজুরিতে পড়েন।

এর আগে ম্যাচের ৪ মিনিটে তার দেওয়া পাসে গোল করেন তরুণ ফরোয়ার্ড গ্যাব্রিয়েল মার্টিনেল্লি। পরবর্তীতে ২৭ মিনিটে ট্যাকলের শিকার হয়ে মাঠ ছাড়তে হয় ভিনিসিয়ুসকে। তার বদলি নামা জোয়াও পেদ্রো ভাল খেলেননি। ফলে শেষদিকে চার মিনিটে ম্যাচটি তাদের হাত থেকে ফসকে যায় ২-১ গোলের ব্যবধানে।

ম্যাচ শেষে পরীক্ষার পর ব্রাজিল ফুটবল কনফেডারেশন জানিয়েছে, বাঁ-পায়ে হ্যামস্ট্রিং ইনজুরিতে পড়েছেন ভিনিসিয়ুস। আর্জেন্টিনার বিপক্ষে তার খেলা হবে না। মাঠে ফেরার প্রক্রিয়া শুরু করতে ভিনি রিয়াল মাদ্রিদে ফিরে যাবেন। আগামী ২২ নভেম্বর বাংলাদেশ সময় ভোর সাড়ে ৬টায় ব্রাজিল ও আর্জেন্টিনা মুখোমুখি হবে।

এদিকে, কাতার বিশ্বকাপে নিজেদের প্রথম ম্যাচে সৌদি আরবের কাছে হেরেছিল লিওনেল মেসির আর্জেন্টিনা। এরপর থেকে তারা টানা ৪ ম্যাচে জিতেছিল। তাদের সেই উড়ন্ত ডানার গতি কমিয়েছে উরুগুয়ে। ব্রাজিলের সর্বশেষ হারের দিনে মেসির দল লুইস সুয়ারেজদের কাছে ২-০ গোলে হেরেছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here