Home সারাদেশ সাভারে গ্যাস লিকেজ বিস্ফোরণ, ৭ যুবক দগ্ধ

সাভারে গ্যাস লিকেজ বিস্ফোরণ, ৭ যুবক দগ্ধ

118
0

ডেস্কঃ
সাভারের আমিনবাজার এলাকার একটি বাসায় গ্যাস লিকেজ থেকে বিস্ফোরণের ঘটনা ঘটেছে। এতে সাত যুবক দগ্ধ হয়েছেন। দগ্ধদের উদ্ধার করে শেখ হাসিনা বার্ন ইনস্টিটিউটে ভর্তি করা হয়েছে।

শুক্রবার (১৭ নভেম্বর) রাত ৮টার দিকে আমিনবাজারের হিজলা এলাকার আব্দুর রাজ্জাকের মালিকানাধীন বাড়ির এক পরিত্যক্ত কক্ষে এ বিস্ফোরণের ঘটনা ঘটে।

দগ্ধরা হলো- সাভারের আমিনবাজার হিজলা গ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে মো. রায়হান (১৯), একই গ্রামের শহিদের ছেলে মো. নাহিদ (১৮), আব্দুর রউফের চেলে হাদিস (১৮) ও জামরুল মিয়ার ছেলে মো: মনারুল (২০) এবং আমিনবাজার হিজলা এলাকায় ভাড়া বাসায় থাকা জুয়েল (২৩), রুবেল (২৫) ও মো. আলা-আমিন (২৬)। তাদের বিস্তারিত পরিচয় পাওয়া যায়নি।

তাদের শরীরে ৬ থেকে ২৮ শতাংশ পর্যন্ত দগ্ধ রয়েছে বলে জানিয়েছেন বার্ন ইনস্টিটিউটে কর্তব্যরত চিকিৎসক।

বাড়ির মালিক আব্দুর রাজ্জাকের স্ত্রী জানান, রাতে তার ছেলেসহ ছেলের ৬/৭জন বন্ধু মিলে সেখানে মুড়ি ভর্তা খাওয়ার সময় হঠাত আগুন লেগে যায়। এ সময় তাদের কান্নাকাটির শব্দ শুনে দৌড়ে গিয়ে দেখতে পান ঘরের বিভিন্ন জায়গায় আগুন জ্বলছে এবং সবার শরীরের বিভিন্ন অংশ পুরে গেছে। পরে তাদেরকে উদ্ধার হাসপাতালে পাঠানো হয়।

আমিনবাজার পুলিশ ক্যাম্পের ইনচার্জ হারুন-অর-রশিদ বলেন, অগ্নিকান্ডে বিস্ফোরণের খবর পেয়ে আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। আহতদের উদ্ধার করে শেখ হাসিনা বার্ন ইনস্টিটিউটে ভর্তি করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here