Home জেলার খবর কালিয়াকৈরে বন্ধুর আত্মহত্যার খবর পেয়ে অপর বন্ধুর আত্মহত্যা

কালিয়াকৈরে বন্ধুর আত্মহত্যার খবর পেয়ে অপর বন্ধুর আত্মহত্যা

53
0

আমিনুল ইসলামঃ

গাজীপুরের কালিয়াকৈর উপজেলার গোয়ালবাথান এলাকায় বন্ধুর আত্মহত্যার খবর পেয়ে আত্মহত্যা করেছে অপর বন্ধু হাবিজুল। হাফিজুল (১৮) হচ্ছেন, কুড়িগ্রাম জেলার রোমারি থানার চরগেন্দাখোলা গ্রামের আমজাদ হোসেনের ছেলে। তিনি উপজেলার গোয়ালবাথান এলাকায় পরিবারসহ বসবাস করেন।
সোমবার ভোরে উপজেলা গোয়ালবাথান এলাকায় তেতুল গাছের ডালের সাথে ঝুলে থাকা হাফিজুলের মৃত দেহ উদ্ধার করেছে কালিয়াকৈর থানা পুলিশ।
জানা যায়, আমজাদ হোসেন তার ছেলে হাবিজুল ও স্ত্রীকে নিয়ে জীবিকার তাগিদে গত কয়েক বৎসর আগে কুড়িগ্রাম জেলা থেকে গাজীপুর জেলার কালিয়াকৈরে আসেন। পরে উপজেলার গোয়ালবাথান এলাকায় বাসা ভাড়া করে ছেলে ও স্ত্রী নিয়ে বসবাস করে আসছেন। হাবিজুল দিন মজুরের কাজ করতেন। গতকাল হাবিজুল শুনতে পায় তার গ্রামের বাড়ি এক বন্ধু আত্মহত্যা করেছেন। এ কষ্ট সইতে না পেরে সোমবার (১৫ জানুয়ারি) ভোরে উপজেলা গোয়ালবাথান এলাকায় তেঁতুল গাছের ডালের সাথে গলায় রশি পেঁচিয়ে আত্মহত্যা করে। সকালে এলাকাবাসী দেখতে পেয়ে তার পরিবারকে খবর দেয়। পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে মৃতদেহটি উদ্ধার করেন।
কালিয়াকৈর থানার তদন্ত (ওসি) সাব্বির জানান, খবর পেয়ে মৃতদেহটি উদ্ধার করা হয়। পরিবারের আবেদনের প্রেক্ষিতে ময়না তদন্ত ছাড়া মৃতদেহটি হস্তান্তর করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here