Home জেলার খবর কালিয়াকৈরে মেলার নামে মাদক ব্যবসা

কালিয়াকৈরে মেলার নামে মাদক ব্যবসা

344
0

নিউজ ডেস্কঃ
গাজীপুরের কালিয়াকৈরে ঢালজোড়া ইউনিয়নের দেওয়াইর বাজার এলাকায় মেলার নামে মাসব্যাপী চলছে রমরমা মাদকের ব্যবসা। মেলাকে কেন্দ্র করে প্রতিদিন বিক্রি হচ্ছে অন্তত ২০ লাখ টাকার মাদক।  প্রকাশ্য বিক্রি ও সেবন হচ্ছে গাঁজা, হেরোইন, ইয়াবার মতো প্রাণঘাতি মাদক। মাদকের সহজলভ্য থাকায় ওই মেলায় স্কুল কলেজের শিক্ষার্থীসহ উঠন্ত বয়সের যুবক ও বৃদ্ধরাও মাদক সেবন করতে যাচ্ছে।
তবে মেলায় মাদকের এমন রমরমা বানিজ্যের ব্যাপারে কালিয়াকৈর উপজেলা নির্বাহী কর্মকর্তা হোসাইন মোহাম্মদ হাই জকীর সাথে কথা বললে তিনি সাংবাদিকদের বলেন, আপনারা ওখানে গিয়েছেন কেন। ওটা খুব খারাপ জায়গা।
সরেজমিনে গিয়ে দেখা যায়, গত ১৫ জানুয়ারি থেকে কালিয়াকৈর উপজেলার ঢালজোড়া ইউনিয়ন পরিষদের সন্নিকটে অবস্থিত কেশব পাগলার মাসব্যাপী মেলাটি শুরু হয়। মেলাকে কেন্দ্র করে প্রতিদিন হাজারো মানুষের আগমন ঘটে। মেলায় বসেছে হরেক রকমের দোকান। তবে মেলা শুরুর দিন থেকেই প্রকাশ্যে চলছে মাদকের বেচাকেনা। তবে এখনো পর্যন্ত এ বিষয়ে কোন পদক্ষেপ গ্রহণ করেনি প্রশাসন। জানা গেছে স্থানীয় জনপ্রতিনিধি ও নেতাদের ম্যানেজ করেই বিক্রি হয় মাদক।

এ ব্যাপারে কালিয়াকৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)  এ এফ এম নাসিম জানান, মেলায় মাদকের বেচাকেনা সম্পর্কে জানা ছিলনা। দ্রুত এ বিষয়ে পদক্ষেপ গ্রহণ করা হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here