Home বৈশিষ্ট্যযুক্ত কালিয়াকৈরে সাংবাদিকদের সাথে মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রীর মত বিনিময় সভা অনুষ্ঠিত

কালিয়াকৈরে সাংবাদিকদের সাথে মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রীর মত বিনিময় সভা অনুষ্ঠিত

108
0

আমিনুল ইসলামঃ
গাজীপুরের কালিয়াকৈরে গাজীপুর ১ আসনে আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন  উপলক্ষে আওয়ামীলীগের মনোনীত নৌকার প্রার্থী ও মাননীয় মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী জনাব আলহাজ্ব এড.আকম মোজাম্মেল হক এমপি সাংবাদিকদের সাথে মতবিনিময় করেন। রবিবার সকাল ১১টায় উপজেলার মৌচাক এলাকায় তার বাসভবনে এই মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়।
এসময় তিনি বিগত ১৫ বছরে গাজীপুর ১ আসনের উন্নয়নের সকল চিত্র তুলে ধরেন,  সাংবাদিকদের নানা প্রশ্নের জবাবে তিনি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা যে আস্থা ও বিশ্বাস রেখে আমাকে নৌকার মনোনয়ন দিয়েছেন, আগামী ৭ই জানুয়ারি জনগণ নৌকা মার্কায় ভোটের মাধ্যমে তার প্রতিদান দিবেন।
মুক্তিযুদ্ধ মন্ত্রী আরও বলেন, সারা বাংলাদেশে ৪৯২ টি উপজেলার মধ্যে গাজীপুর ১ আসনের কালিয়াকৈরকে সবচেয়ে উন্নত আসন হিসেবে গড়ে তুলতে ইতিমধ্যে বেশ কিছু বড় বড় প্রকল্পের কাজ হাতে নেয়া হয়েছে। মাননীয় প্রধানমন্ত্রী আমাকে বিশেষভাবে এই বরাদ্দগুলো দিয়েছেন। সে অনুযায়ী আমরা পৌরসভায় বিশুদ্ধ পানির জন্য পাইলট প্রকল্প চালু করেছি। যার কাজ প্রায় শেষ পর্যায়ে। এছাড়াও সারা উপজেলায় বাড়ি বাড়ি রাস্তার প্রকল্প হাতে নেয়া হয়েছে। তার জন্য ৩০০ কোটি টাকা বরাদ্দ এসেছে। যা অন্য কোন উপজেলায় আসেনি। এছাড়াও শিক্ষা, চিকিৎসা, ভাতাসহ বিভিন্ন সুযোগ সুবিধায় মাননীয় প্রধানমন্ত্রীর সহযোগিতায় এই আসনকে আমি এগিয়ে রেখেছি।
আমি বিশ্বাস করি এসব কর্মকাণ্ডের পর যারা আমাকে নিয়ে অহেতুক অপপ্রচার চালাচ্ছেন তারা আর যাই করতে পারেন জনগনের আস্থা অর্জন করতে পারবেন না৷ কারণ জনগন উন্নয়নের সুফল ভোগ করছেন। তাই আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আমার প্রিয় গাজীপুর ১ আসনের সর্বস্তরের জনগণ তাদের ভোটে আমাকে বিজয়ী করবেন।
এসময় উপস্থিত ছিলেন, কালিয়াকৈর, কোনাবাড়ি, কাশেমপুর, টঙ্গী ও গাজীপুরে কর্মরত সকল সাংবাদিকবৃন্দসহ আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here