Home জেলার খবর কালিয়াকৈরে জনসমর্থনে একধাপ এগিয়ে রাজিব

কালিয়াকৈরে জনসমর্থনে একধাপ এগিয়ে রাজিব

603
0

ডেস্কঃ
গাজীপুরের কালিয়াকৈর উপজেলায় আসন্ন উপজেলা নির্বাচন উপলক্ষে প্রচার প্রচারণায় ব্যাস্ত প্রার্থীরা। এক্ষেত্রে উপজেলা ভাইস চেয়ারম্যান পদ প্রার্থী রাজিব আহমেদ রাসেল প্রচার প্রচারণা ও জনসমর্থনে এগিয়ে আছে বলে জানা যায়। তিনি উপজেলার সর্বস্তরের মানুষের কাছে সৎ নির্ভীক ও বঙ্গবন্ধুর আদর্শের একজন সৈনিক হিসেবে ইতিমধ্যে বেশ পরিচিতি পেয়েছেন।

জানা যায়, রাজিবের বাবা একজন মুক্তিযোদ্ধা ও আওয়ামী লীগের একজন ত্যাগি নেতা,  তাই পারিবারিক ভাবেই তার আওয়ামী পরিবারের সাথে বেড়ে ওঠা। ছাত্র জীবন থেকেই তিনি রাজনীতির সাথে জড়িত তিনি সাবেক সাধারণ সম্পাদক, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ।
সাবেক সহ-সভাপতি  বাংলাদেশ  ছাত্রলীগ।
শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক, কালিয়াকৈর উপজেলা আওয়ামী লীগ।সদস্য, বাংলাদেশ আওয়ামী লীগ যুব ও ক্রীড়া উপ কমিটি।

কোটবাড়ি গ্রামের মোঃ শহিদুল্লাহ বলেন, রাজিবকে আমরা বিপদে আপদে সব সময় কাছে পাই, সে সব সময় গরীব দুঃখী ও অসহায় মানুষের পাশে থাকে দেশের উন্নয়নের জন্য তার মতো মানুষকেই প্রয়োজন। আগামী উপজেলা নির্বাচনে রাজিব আহমেদ রাসেলকেই কালিয়াকৈর উপজেলা ভাইস চেয়ারম্যান হিসেবে দেখতে চাই।

রাজিব আহমেদ রাসেল বলেন, আমি একজন মধ্যবিত্ত পরিবারের সন্তান,  গরিব ও অসহায় মানুষের দুঃখ কষ্ট খুব কাছ থেকে অনুভব করেছি। আমি সারা জীবন তাদের পাশে থেকে বঙ্গবন্ধুর একজন আদর্শ কর্মী হিসেবে, বঙ্গবন্ধুর স্বপ্নকে বাস্তবে রূপ দিতে  চাই, সকলে আমার জন্য দোয়া করবেন, আমি যেন আসন্ন উপজেলা নির্বাচনে কালিয়াকৈর উপজেলা ভাইস চেয়ারম্যান হিসেবে নির্বাচিত হয়ে দেশ ও দশের সেবা করতে পারি।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here