Home জেলার খবর কালিয়াকৈরে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে নারী শিশুসহ  দগ্ধ ৩৫

কালিয়াকৈরে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে নারী শিশুসহ  দগ্ধ ৩৫

33
0

ডেস্কঃ  গাজীপুরের কালিয়াকৈরে একটি আবাসিক কলোনিতে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে অন্তত ৩৫ জন দগ্ধ হয়েছে। বুধবার (১৩ মার্চ) সন্ধ্যা ৬টায় উপজেলার মৌচাক, তেলিরচালা এলাকায় টপেস্টার গার্মেন্টসের পাশে শফিক মিয়ার মালিকানাধীন আবাসিক কলোনিতে এ ঘটনা ঘটে। স্থানীয়রা দগ্ধদের আহত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে পাঠিয়েছে।

ফায়ার সার্ভিস ও স্থানীয় সূত্রে জানা যায়, বুধবার ইফতারের আগ মুহূর্তে  ওই কলোনির একটি কক্ষে গ্যাস সিলিন্ডারে আগুন লাগলে ভয় পেয়ে সিলিন্ডারটি বাইরে ফেলে দেয়া হয়, এসময় রাস্তার আশ পাশের কিছু জায়গায়  রান্না করতে থাকা  জ্বলানো অবস্থায় চুলোতেও আগুন ছড়িয়ে পড়ে এতে নারী শিশু সহ প্রায় ৩৫ জন দগ্ধ হয়। পরে স্থানীয় লোকজন ছুটে এসে তাদের উদ্ধার করে প্রথমে আশপাশের বিভিন্ন হাসপাতালে নেন। তবে তাদের অবস্থা গুরুতর হওয়ায় উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।
গাজীপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের উপসহকারী পরিচালক আব্দুল্লাহ আল আরেফিন বিষয়টি নিশ্চিত করে বলেন, গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে ৩৫ জনের মত আহত হয়েছে। তাদের উদ্ধার করে চিকিৎসা কেন্দ্রে পাঠানো হয়েছে। তাৎক্ষণিক ক্ষয়ক্ষতির পরিমাণ জানা যায় নি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here