Home জেলার খবর কালিয়াকৈরে এসএসসি পরীক্ষার কেন্দ্রে শিক্ষকের জেল ও জরিমান

কালিয়াকৈরে এসএসসি পরীক্ষার কেন্দ্রে শিক্ষকের জেল ও জরিমান

59
0

নিউজ ডেস্কঃ

গাজীপুরের কালিয়াকৈরে এসএসসি পরীক্ষা‌ চলাকালে ডিউটিরত অবস্থায় স্মার্ট মোবাইল ফোন দিয়ে প্রশ্নপত্রের ছবি তোলায় এক শিক্ষককে ১ মাসের জেল ও দুইশত  টাকা জরিমানা করেছেন নির্বাহী ম্যাজিস্ট্রেট। কারাদণ্ড প্রাপ্ত শিক্ষক হলেন,  উপজেলার সফিপুর আইডিয়াল স্কুল অ্যান্ড কলেজের ইংরেজি বিভাগের শিক্ষক সৈকত হোসেন। মঙ্গলবার (২০ ফেব্রুয়ারি) সকালে জাতির পিতা বঙ্গবন্ধু স্কুল এন্ড কলেজে এসএসসি পরীক্ষা কেন্দ্রে এ ঘটনা ঘটে।
জানা যায়, চলমান এসএসসি পরীক্ষার  হলে জাতির পিতা সরকারি হাই স্কুল কেন্দ্রে ইংরেজি পরীক্ষা চলাকালিন সময় সৈকত হোসেন নামে এক শিক্ষক কেন্দ্র ডিউটি হিসাবে দায়িত্ব পালনকালে তার স্মার্ট মোবাইল ফোন দিয়ে প্রশ্নপত্রের ছবি তোলেন, এসময় নির্বাহী ম্যাজিস্ট্রেট তার স্মার্টফোনটি জব্দ করেন। পরে তার ফোনের ভিতরে  প্রশ্নপত্রের উত্তর দেখতে পান। ফলে ঘটনাস্থলে ওই শিক্ষককে এক মাসের বিনাশ্রম কারাদন্ড ও ২শত টাকা জরিমানা করেন।
উপজেলা মাধ্যমিক কর্মকর্তা জাকির হোসেন মোল্লা বলেন, কেন্দ্রের ভিতরে ডিউটিরত অবস্থায় তার স্মার্টফোনে ছবি ও উত্তরপত্র পাওয়া যায়। এর দায়ে তাকে এক মাস বিনাশ্রম কারাদণ্ড ও দুইশত টাকা জরিমানা করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here