Home অন্যান্য কালিয়াকৈরে সড়ক দুর্ঘটনায় পিতা পুত্রসহ ৪ জন নিহত

কালিয়াকৈরে সড়ক দুর্ঘটনায় পিতা পুত্রসহ ৪ জন নিহত

51
0
নিউজ ডেস্কঃ
গাজীপুরের কালিয়াকৈরে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় নিহত ছেলের পর চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয়েছে পিতার। পিতা পুত্রের মৃত্যুতে ওই পরিবারে নেমে এসেছে শোকের ছায়া। এ দুর্ঘটনায়  পিতা পুত্রসহ একই গ্রামের মোট ৪ জনের মৃত্যু হয়েছে। গুত্বর আহতাবস্থায় আছেন আরও একজন। তারা সকলেই দিনমজুর।
নিহতরা হলেন, কালিয়াকৈর উপজেলার সূত্রাপুর ইউনিয়নের ভাউমান টালাবহ গ্রামের ইয়াকুব মুন্সির ছেলে মোফাজ্জল (৬৫), একই গ্রামের আব্বাস আলী (৬৫) ও তার ছেলে জাহিদুল ইসলাম (৪০) ও মৃত- হাসেন আলীর ছেলে শওকত আলী (৪২)।
জানা যায়, সোমবার (১৯ ফেব্রুয়ারী) ভোর সাড়ে ছয়টার দিকে অটোরিকশা করে স্থানীয় একটি ইটভাটায় জীবিকার তাগিদে যাচ্ছিলেন বাবা ছেলেসহ ওই চারজন দিনমজুর। এসময় জেলার কালিয়াকৈর উপজেলা সূত্রাপুর ইউনিয়নের শিলাবৃষ্টি পাম্প এলাকায় পৌঁছালে মালবাহী  একটি ট্রাক পিছন দিক থেকে এসে ওই অটোরিকশাকে চাপা দিলে এতে ওই অটোরিকশা দুমড়েমুচড়ে যায়। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে এসে অটোরিকশায় থাকা ৫ জন যাত্রীদের উদ্ধার করে কালিয়াকৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠালে সেখানকার কর্মরত চিকিৎসক তাৎক্ষণিক তিনজনকে মৃত ঘোষণা করেন। পরে চিকিৎসাধীন অবস্থায় আব্বাস আলী নামে আরও একজনের মৃত্যু হয়। বাকি একজনের অবস্থা আশংকাজনক থাকায় তাকে ঢাকার হাসপাতালে প্রেরণ করা হয়।
এদিকে পিতা পুত্রসহ একই গ্রামের চারজনের মৃত্যুর খবরে ওই এলাকায় নেমে এসেছে শোকের ছায়া। শোকে কাতর হয়ে পড়েছে নিহতের স্বজনরা।
সূত্রাপুর ইউনিয়নের চেয়ারম্যান মো: সোলাইমান মিন্টু বলেন, একই গ্রামের বাসিন্দা বাবা ছেলেসহ প্রতিবেশী চারজনের মৃত্যুর ঘটনায় আমরা মর্মাহত। পুরো এলাকার মানুষের মধ্যে একটি নিস্তব্ধতা বিরাজ করছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here