Home জেলার খবর কালিয়াকৈরে বাসের চাপায় নারী শ্রমিকের মৃত্যু

কালিয়াকৈরে বাসের চাপায় নারী শ্রমিকের মৃত্যু

66
0

ডেস্কঃ

গাজীপুরের কালিয়াকৈরে  ঢাকা-টাঙ্গাইল মহাসড়েকে তাকওয়া  পরিবহন নামে একটি যাত্রীবাহী মিনি বাসের নিচে চাপা পরে রোকসানা আক্তার (২৬) নামে এক নারী শ্রমিকের মৃত্যু হয়েছে। মঙ্গলবার দুপুর ১ টার দিকে ঢাকা -টাঙ্গাইল মহাসড়কে উপেজলার উত্তর হিজলতলী বংশাই ব্রিজ এলাকায় এদুর্ঘটনা ঘটে ।এসময় গাড়ি  মহাসড়কের পাশে ফেলে রেখে পালিয়ে  যায় চালক ও হেলপার । দুর্ঘটনায় নিহত রোকসানা আক্তার গাইবান্ধা জেলার সাদুল্লাপুর উপজেলাধীন ছোট ছাত্রা গাছা গ্রামের ওসমান শেখের মেয়ে। তিনি কাজের  উদ্দেশ্যে স্থানীয় একটি কারখানায় এসেছিলেন।

প্রত্যক্ষদর্শী সূত্র হতে জানা যায়, মঙ্গলবার দুপুরে ঢাকা -টাঙ্গাইল মহাসড়েকের উপজেলার হিজলতলী এলাকায়  বংশাইসেতুর পাশে কাজের সন্ধানে এসে মহাসড়ক পার হচ্ছিলেন  রোকসানা আক্তার। এসময় টাঙ্গাইলগামী তাকওয়া পরিবহন নামে একটি যাত্রীবাহী মিনিবাস তাকে চাপা দেয়। উপস্থিত লোকজন ঘটনাস্থলে এসে বাসটি থামালে  ড্রাইভার এবং হেলপার বাসটি রেখে পালিয়ে যান। পরে স্থানীয় লোকজন মুমূর্ষ অবস্থায় ওই নারীকে  হাসপাতালে নেয়ার পথেই তিনি  মারা যান।

গাজীপুর জুনের নাওজোড় হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহাদাত হােসেন বিষয়টি নিশ্চিত করে বলেন, নিহত নারীর পরিচয় পাওয়া গেছে। বাসটি জব্দ করা হয়েছে। তবে চালক ও হেলপার পলাতক আছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here