Home জেলার খবর গাজীপুর ১ আসনে স্বতন্ত্র প্রার্থীকে সতর্ক করে নির্বাচন কমিশনের কঠোর বার্তা

গাজীপুর ১ আসনে স্বতন্ত্র প্রার্থীকে সতর্ক করে নির্বাচন কমিশনের কঠোর বার্তা

70
0
নিউজ ডেস্কঃ
দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে গাজীপুর ১ আসনের ট্রাক মার্কার স্বতন্ত্র প্রার্থী রেজাউল করিম রাসেলকে আচরণবিধি রক্ষার ব্যাপারে সতর্ক করে কঠোর বার্তা দিয়েছেন নির্বাচন কমিশন।
রোববার (৩১ ডিসেম্বর) গাজীপুর ১ আসনের নির্বাচন অনুসন্ধান কমিটির চেয়ারম্যান বুলবুল আহমেদের স্বাক্ষরিত একটি নোটিশে এ বার্তা পাঠানো হয়।
নোটিশে বলা হয়, গাজীপুর ১ আসনের ট্রাক মার্কার স্বতন্ত্র প্রার্থী রেজাউল করিম রাসেল গত ৩০ ডিসেম্বর নির্বাচনী প্রচারণায় ট্রাক, মাইক্রোবাস, পিকাপ ভ্যান, মোটরসাইকেলসহ ৫০ থেকে ৬০ টি গাড়ি নিয়ে গণসংযোগ করেন। এতে সড়কে যানবাহন চলাচল ও জনসাধারণের চলাচলে প্রতিবন্ধকতা সৃষ্টি হয়। যা নির্বাচনী আচরণবিধি লঙ্ঘন করে। এছাড়াও গাজীপুর ১ আসনের দলীয় প্রতীক নৌকার মনোনয়ন প্রার্থী সিনিয়র নেতা আলহাজ্ব এডভোকেট আকম মোজাম্মেল হক এমপিকে নিয়ে বিভিন্ন উস্কানিমূলক কথা ও জনসম্মুখে প্রচার করেন। যা জাতীয় সংসদ নির্বাচনে রাজনৈতিক দল ও প্রার্থীর আচরণ বিধিমালা ২০০৮ মোতাবেক অনিয়ম। তাই ভবিষ্যতে এহেন কর্মকান্ড থেকে বিরত থেকে নির্বাচনী আচরণবিধি মেনে থাকতে বলা হলো।
উল্লেখ্য গত শনিবার (৩০ ডিসেম্বর) বিকেলে গাজীপুর ১ আসনের ট্রাক মার্কার স্বতন্ত্র প্রার্থী রেজাউল করিম রাসেল একাধিক আচরণবিধি লঙ্ঘন করে গণসংযোগ ও প্রচারণা চালানোর অভিযোগে তার সমর্থক শাকিল আহম্মেদকে ৪০ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here